বুধবার, ২০ জুলাই, ২০১৬

হ্যাকারদের জন্য পোকেমন যান নো গো কৃতিত্ব দাবি।

Hackers phone


পোকেমন যান, উদ্দীপ্ত বাস্তবতা খেলা যে রাতারাতি সংবেদন পরিণত হয়েছে, তার লগইন সার্ভারে একটি হ্যাকার আক্রমণ থেকে উইকএন্ডের উপর কুঁড়ে কর্মক্ষমতা অভিজ্ঞতা, সম্ভবত.

এর কিছুদিন পরেই পোকেমন যান devs টুইট করেছেন যে খেলা 26 অতিরিক্ত দেশে চালু ছিল, এই কিচ্কিচ্ হাজির:
পরদিন পোকেমন যান দল ঘোষণা যে বিষয় সার্ভার সমস্যা ঘটাচ্ছে সংশোধন করা হয়েছে এবং খেলোয়াড়দের আবার বাস্তব জগতে পোকেমন জন্য অনুসন্ধান করতে পারে যে.

অন্তর্বর্তী কিন্ত, দুই হ্যাকার গ্রুপ - OurMine এবং PoodleCorp - দাবি তারা পরিষেবা আক্রমণের ডিস্ট্রিবিউটেড ডিনায়াল সঙ্গে সার্ভার বিকল ছিল.

কুখ্যাতি হাউন্ডস


হ্যাকার গ্রুপ প্রায়ই আক্রমণ এই ধরনের সঙ্গে তাদের নিট কণা নির্মাণের চেষ্টা, স্টিফেন Gee, Barracuda নিরাপত্তা জন্য সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার পরিলক্ষিত.

"তারা এই সার্ভার ডাউন গ্রহণ করে নিজেদের জন্য একটি নাম গড়ে তুলতে চেয়েছিলেন," তিনি TechNewsWorld বলেন.

মন্দার, OurMine জন্য দায়িত্ব দাবি দলগুলোর অন্যতম সম্প্রতি গুগলের সিইও সুন্দর Pichai, Spotify এর সিইও ড্যানিয়েল Ek আমাজন সিটিও ভের্নার Vogels এবং টুইটার সিইও জ্যাক ডরসি মত উচ্চ প্রফাইল মানুষ টুইটার অ্যাকাউন্ট হ্যাকিং দ্বারা কিছু কুখ্যাতি অর্জন.

হ্যাকার ব্যাহত যদি পোকেমন যান, এটা কিছু সিস্টেম আর্কিটেক্ট প্রণয়ন করা হয়েছে উচিত, স্টিফেন গেটস, NSFocus প্রধান গবেষণা গোয়েন্দা বিশ্লেষক বজায় রাখা.

"সংগঠন যে অনলাইন গেমিং অভিজ্ঞতা এই ধরনের প্রদান কিছু সময়ে DDoS আক্রমণকারীদের crosshairs অধীনে আসা আশা হবে," তিনি TechNewsWorld বলেন.

"অনলাইন গেমিং জগতে, DDoS আক্রমণের জন্য প্রেরণার বিভিন্ন স্বাদে আসে," গেটস বলেন. "কুখ্যাতি তালিকার শীর্ষে সবসময় হয়, এবং মুক্তিপণ জন্য DDoS একটি সম্ভবত দ্বিতীয়."
প্রাপ্তিস্থান গেমিং এর দুধ



প্রাপ্তিস্থান অনলাইন গেমিং অভিজ্ঞতা ভিত্তি, গেটস লক্ষনীয়.


"প্রাপ্যতা দূরে নিন, এবং অভিজ্ঞতার জন্য এত. সেজন্য DDoS আক্রমণ সর্বনাশ করার জন্য একটি ব্যাপক পরিকল্পনা সংকর মেঘ যেমন এবং অন প্রাঙ্গনে প্রতিরক্ষাকে সহজে এই আক্রমণের সর্বনাশ করতে পারেন লাইভ যাওয়ার আগে বাস্তবায়ন করা উচিত," তিনি ব্যাখ্যা.

"প্রায়ই, যখন অপ্রত্যাশিত বিভ্রাটের বা লেটেন্সি খেলা অনুপভোগ্য তৈরীর একটি অনলাইন খেলা থেকে ঘটে, মানুষ হয় বেশ জোরে অভিযোগ অথবা পুরাপুরি খেলা বাজানো থামাতে হবে," গেটস যোগ. "এই ক্ষেত্রে, পোকেমন দল তাদের DDoS প্রতিরক্ষাকে কিনার বা সম্ভাব্য তাদের অনুসারীরা অনেক হারান প্রয়োজন."
গরীয়ান উপরিলাভ

হ্যাকার ডলার চিহ্ন নিয়ে বেশি উদ্বিগ্ন কুখ্যাতি কম উদ্বিগ্ন এবং জন্য, পোকেমন যান সার্ভার তথ্য একটি সোনার খনি হতে পারে.

"পোকেমন যান নিবন্ধিত ব্যবহারকারী লক্ষ লক্ষ করেছেন," জেইমি Blasco, AlienVault প্রধান বিজ্ঞানী ব্যাখ্যা.

"একটি হ্যাকার সার্ভার অ্যাক্সেস করতে সক্ষম হয়, তাহলে এটি পাসওয়ার্ড চুরি করা সম্ভব হতে পারে - কিভাবে ভাল সেই সুরক্ষিত উপর নির্ভর করে - এবং ই-মেইল ঠিকানা," তিনি TechNewsWorld বলেন. "এই শংসাপত্রগুলি পরে বা অন্যান্য সেবা যেখানে মানুষ একই পাসওয়ার্ড পুনঃব্যবহার করা যেতে পারে অ্যাক্সেস করতে ব্যবহার করা যেতে পারে, এমনকি তারা কালোবাজারে পরিচয়পত্র বিক্রি করতে পারে."

যদিও পোকেমন যান দলের দ্রুত প্রারম্ভিক গোপনীয়তা সমস্যা খুঁজে ইস্ত্রী, উপায় খেলা শেয়ার ডেটা কিছু খেলোয়াড়দের মধ্যে উদ্বেগ বাড়াতে পারে, Blasco সতর্ক. উদাহরণস্বরূপ, খেলা দ্বারা সংগৃহীত কোন তথ্য তৃতীয় একটি প্লেয়ার অজানা পক্ষের সঙ্গে ভাগ করা যেতে পারে.

"আপনি যে শব্দ পছন্দ না হয়," Blasco বলেন, "আমি এই গেম খেলা, এবং কখনও আপনার আসল নাম বা ব্যক্তিগত তথ্য ব্যবহার করার জন্য একটি বিশেষ ইমেইল একাউন্ট তৈরি করার প্রস্তাব করছি. এভাবে অবস্থান ডেটা আপনার বাস্তব লিঙ্ক করা যাবে না যে কোনো স্থানে নাম. "
জাল পোকেমন যান

একটি সাধারণ যুদ্ধকৌশল নিট দস্যুদের দ্বারা মোতায়েন যখন একটি খেলা জনপ্রিয় খেলার জাল সংস্করণ মুক্তি এবং তাদের মূলধারার অ্যাপ স্টোর বাইরে বিতরণ করা হয়. এর পোকেমন যান জাল সংস্করণ ইতিমধ্যে বন্য বিক্ষোভ হয়েছে.

"এই জাল অ্যাপস সাধারণত ম্যালওয়্যার বা সফটওয়্যার যে একই সময়ে আপনার ফোনে ইনস্টল অন্যান্য দূষিত টুকরা সঙ্গে bundled আসা," Blasco ব্যাখ্যা. "লোকেরা পোকেমন অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং অন্য কোন অ্যাপ্লিকেশান সবসময় অফিসিয়াল গুগল এবং অ্যাপল স্টোর ব্যবহার করা উচিত এবং দুবার চেক যে অ্যাপ্লিকেশন অফিসিয়াল."

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন