শুক্রবার, ২৯ জুলাই, ২০১৬

নিম্নতর আইফোন দাম পয়েন্ট অ্যাপল আয় Sag


apple phone


অ্যাপল মঙ্গলবার তৃতীয় ত্রৈমাসিকে কম আয়ের রিপোর্ট যেমন স্মার্টফোনের বিশ্বব্যাপী সম্পৃক্তি মূলে আইফোন ব্যবসার ওপর চাপ অব্যাহত রেখেছে. তবে, কর্মকর্তারা আশাবাদী ছিলেন. কোম্পানির শক্তিশালী প্রত্যাশার চেয়ে-মেট্রিক্স এবং কী বিদেশী বাজারের মধ্যে বিস্তৃত তার সফটওয়্যার এবং সেবা ব্যবসা বৃদ্ধি করতে সক্ষম হয়েছে রিপোর্ট.

অ্যাপল 10.7 বিলিয়ন বা $ বছর আগে কোয়ার্টারে 1.85 তুলনায় তৃতীয় প্রান্তিকে মার্কিন 7.8 $ বিলিয়ন, অথবা $ 1.42 একটি ভাগ, নীট আয় রিপোর্ট. রাজস্ব বছর আগে কোয়ার্টারে 49.6 বিলিয়ন $ তুলনায় প্রান্তিকে 42.4 বিলিয়ন $ খোলস.

আন্তর্জাতিক বিক্রয়োত্তর প্রান্তিকে রাজস্ব 63 শতাংশ, এবং সামগ্রিক স্থূল মার্জিন 39.7 শতাংশ একটি বছর আগে তুলনায় 38 শতাংশ স্খলিত.

"আমরা তৃতীয় কোয়ার্টার ফলাফল শক্তিশালী গ্রাহকের চাহিদা এবং ব্যবসায়িক পারফরম্যান্সের চেয়ে আমরা কোয়ার্টার শুরুতে অপেক্ষিত প্রতিফলিত প্রতিবেদন সন্তুষ্ট হয়," বলেন অ্যাপল সিইও টিম কুক.


 
আইফোন ব লঞ্চ

আইফোন ব প্রবর্তনের খুব সফল ছিল, কুক অনুযায়ী, এবং প্রতিষ্ঠানের নির্বাহীদের সফটওয়্যার এবং সেবা গত মাসে WWDC এ পূর্বরূপ গ্রাহকদের এবং ডেভেলপার প্রতিক্রিয়া দ্বারা শিহরিত হয়.

অ্যাপল এর আর্থিক প্রতিষ্ঠান, 19 শতাংশ বছরের ওভার বছরের বড় হয়েছি চিফ ফিন্যান্সিয়াল অফিসার লুকা Maestri লক্ষনীয়, এবং অ্যাপ স্টোর রাজস্ব সর্বোচ্চ কখনও রেকর্ড হিসাবে ব্যবহারকারীদের ইনস্টল বেস বৃদ্ধি, এবং লেনদেন গ্রাহকদের সর্বকালের রেকর্ড সংখ্যক আঘাত ছিল.

কোম্পানির শেয়ারের buybacks এবং লভ্যাংশ মাধ্যমে অধিক 13 বিনিয়োগকারীদের বিলিয়ন $ ফিরে তিনি বলেন, এবং অ্যাপল এখন প্রায় 177 তার 250 বিলিয়ন $ মূলধন ফেরত প্রোগ্রামের বিলিয়ন $ সম্পন্ন করেছে.

অ্যাপল এর অর্থবছরের চতুর্থ প্রান্তিকে রাজস্ব মধ্যে 45.5 $ বিলিয়ন এবং 37.5 শতাংশ এবং 38 শতাংশ, কোম্পানি পূর্বাভাস মধ্যে স্থূল মার্জিন সঙ্গে 47.5 বিলিয়ন $ এ আসবে.

পরিচালন পর্ষদ 8 আ হিসাবে 57 সেন্ট শেয়ারহোল্ডারদের একটি ভাগ নগদ লভ্যাংশ, 11 আগস্ট উপর প্রদেয় ঘোষণা করেন.

আর্থিক কর্মক্ষমতা বৃদ্ধি ও ড্রাইভ আইফোন বিক্রির ওপর মোট নির্ভরতা থেকে দূরে একটি শিফট ইঙ্গিত করতে পারে.

10 চতুর্থাংশে প্রথমবারের মতো অ্যাপল অফসেট আইপ্যাড বিক্রি, সেবা রাজস্ব এবং App স্টোর বা দোকান থেকে কেনাকাটার বর্ধিত রাজস্ব দিয়ে অন্ত্যজ আইফোন বিক্রি, চার্লস রাজা, Pund- এটা প্রধান বিশ্লেষক সুপরিচিত.

"প্রবণতা নাড়াচাড়া এবং বিশ্বব্যাপী স্মার্টফোনের বাজারে ক্রমবর্ধমান প্রতিযোগিতার বশীভূত কোম্পানির সঙ্গে, এই চাপ খুব শীঘ্রই যে কোন সময় অবনমিত করার সম্ভাবনা কম," তিনি ই-কমার্স টাইমসকে বলেন, এবং এটা "সফল পণ্য একটি ব্যাপকতর বিভিন্ন বিকাশ চাপ বেড়ে যায়."

আইফোন তরলীকরণ

আইফোন ব মার্কিন যুক্তরাষ্ট্রে আইফোন বিক্রি 16 শতাংশ, যখন আইফোন 6S 39 শতাংশ দাবি করেন, এবং আইফোন 6S প্লাস 26 শতাংশ দাঁড়িয়েছে কনজ্যুমার গোয়েন্দা রিসার্চ পার্টনার্স অনুযায়ী. দৃঢ় 500 মার্কিন যুক্তরাষ্ট্রে ভিত্তিক অ্যাপল গ্রাহকদের একটি জরিপ, যা গত সপ্তাহে প্রকাশিত তার বিশ্লেষণ ভিত্তিক.

আইফোন 4s এবং বৎসর মডেল সহ পুরোনো আইফোন থেকে আপগ্রেড আইফোন ব ক্রেতাদের তেত্রিশ শতাংশ, তথ্য দেন.

ব বরং দূরে এবং অন্যান্য অপারেটিং সিস্টেমের অ্যান্ড্রয়েড এর মালিকদের গ্রহণ চেয়ে উত্তরাধিকার আইফোন মালিকদের আকৃষ্ট হতে পারে, CIRP পর্যবসিত.

আইফোন ব মুক্তির প্রভাব গড় বিক্রয় মূল্য এবং iPhones স্থূল মার্জিন নিচে চালনা করা হয়ে থাকতে পারে, CIRP অংশীদার মাইকেল লেভিন ই-কমার্স টাইমসকে বলেন.

বস্তুত, আইফোন জন্য গড় বিক্রয় মূল্য $ 595 হিংস্র নতুন আইফোন ব ঘূর্ণিত আউট, এবং 4 মিলিয়ন উচ্চ শেষ আইফোন একটি চ্যানেলে হ্রাস ঘটেছে, অ্যাপলের Maestri আয় কলের সময় লক্ষনীয়.

অ্যাপলের প্রধান মার্কিন যুক্তরাষ্ট্র এবং পশ্চিম ইউরোপের বাজারে বৃদ্ধি সম্পৃক্তি বিন্দু সমীপবর্তী হয়, পর্যবেক্ষক রায়ান Reith, IDC এ মোবাইল ডিভাইস trackers এবং প্রোগ্রামটি সহসভাপতি.

এটি উদীয়মান বাজারের মধ্যে তার ব্যবসা বৃদ্ধি এবং আরো ভোক্তাদের যারা ভর্তুকি দীর্ঘমেয়াদী চুক্তি ফোনের মধ্যে লক করতে চান না সম্মুখীন, সেখানে থাকার উপর চাপ বৃদ্ধি হবে, তিনি ব্যাখ্যা.

"সেই সব পরিবর্তন নতুন পণ্য অর্ঘ সঙ্গে আসা," Reith ই-কমার্স টাইমসকে বলেন. "ভোক্তা আছে অন্যভাবে আমি আসলে একটি ফোন কিনতে পারেন সচেতন হয়ে."

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন