শুক্রবার, ২৯ জুলাই, ২০১৬

Google এর বিজ্ঞাপন পরাশক্তি জ্বালানির ডবল অঙ্ক বৃদ্ধি

google





online বিজ্ঞাপন, বর্ণমালা, গুগল এর অভিভাবক সংস্থা জন্য রাজস্বের একটি ভাল-তুলনায়-প্রত্যাশিত 21pc লাফ প্রসার হয়েছে যখন সতর্ক খরচ নিয়ন্ত্রণ মুনাফা পূর্বাভাস অতিক্রম করার দৃঢ় করতে সাহায্য করেছিল.

স্বস্তি বিনিয়োগকারীদের পর ঘন্টা ট্রেডিং মধ্যে 5pc আপ বর্ণমালা শেয়ারের পাঠানো পর ইন্টারনেট দৈত্য, যা এপ্রিলে পূর্বাভাস মিস, গত তিন মাস ধরে একটি শক্তসমর্থ কর্মক্ষমতা রিপোর্ট.

সিলিকন ভ্যালি গ্রুপ এ আয় যখন মুদ্রা আন্দোলনের প্রভাব আউট stripping জুনের শেষ বা 25pc তিন মাসের মধ্যে $ 21.5bn গুল. একবার অংশীদার ওয়েবসাইট গুগলের বিজ্ঞাপন আয় তাদের কাটা নিয়ে, আয় $ 17.5bn এ প্রত্যাশিত বেশী ভালো ছিল.

নিট আয় $ 4.88bn জন্য গত বছরের একই সময়ের উপর 24pc jumped.

রুথ Porat, চিফ ফিন্যান্সিয়াল অফিসার বলেন, "ভয়ঙ্কর" পরিসংখ্যান "সফল বিনিয়োগ আমরা যেমন মোবাইল এবং ভিডিও হিসাবে দ্রুত বিস্তৃত এলাকায় অনেক বছর ধরে তৈরি করেছি প্রতিফলিত. আমরা আমাদের অনেক বাধ্যকারী সুযোগের সমর্থনে দায়িত্বের বিনিয়োগ অব্যাহত. "
google

goodle
গুগল সয়ংক্রিয় গাড়িটিকে ক্রেডিট বিনিয়োগ করা হয়: নোহ বার্জার / এএফপি / Getty
বর্ণমালা-এর "অন্যান্য কয়টা বেট" সেগমেন্ট - যা গ্রুপ একসঙ্গে যেমন নীড় সংযুক্ত হোম, সয়ংক্রিয় গাড়িটিকে এবং তার বস্ত্রবিশেষ আয়ু কাজ যেমন আধুনিক প্রকল্প - $ 859m এর প্রসার লোকসান পোস্ট, আপ $ 660m থেকে এক বছর আগে. যাইহোক, এই "mooshot" স্কিম থেকে রাজস্বের চেয়ে অধিক $ 184m দ্বিগুণ.

যদিও এই 34pc একটি বছর আগে 36pc থেকে নেমে এই প্রান্তিকে আয় একটি ছোট অংশ প্রতিনিধিত্ব, বর্ণমালা এর খরচ, $ 7.4bn থেকে বৃদ্ধি অব্যাহত.

ব্যবসা এখন 66.575 মানুষ, আপ 57.148 থেকে একটি বছর গবেষণা এবং উন্নয়নের উপর ago.Spending $ 3.36bn জন্য 20.6pc বৃদ্ধি, উভয় কোর Google সাইট বলবিজ্ঞান এবং নতুন উদ্যোগ জন্য নগদ ইনজেকশনও সঙ্গে নিয়োগ.

এদিকে, দৃঢ় $ 1.5bn স্টক ভিত্তিক পুরস্কার, আপ $ 1.1bn থেকে অতিবাহিত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন