শুক্রবার, ২৯ জুলাই, ২০১৬

ব্ল্যাকবেরি Offers অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা সিকিউর নতুন স্মার্টফোন

blackberry

মঙ্গলবার ব্ল্যাকবেরি তার নতুন DTEK50 ঘোষণার সঙ্গে নিরাপত্তা-সচেতন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য একটি খেলা তৈরি.

ব্ল্যাকবেরি Offers অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা সিকিউর নতুন স্মার্টফোন
চলমান অ্যান্ড্রয়েড 6.0 Marshmallow এ এবং ব্ল্যাকবেরি সিকিউরিটি সফটওয়্যার, নতুন ইউনিট "সবচেয়ে নিরাপদ অ্যান্ড্রয়েড স্মার্টফোন" জগতের মধ্যে, কোম্পানি দাবি.

DTEK50 নিরাপত্তা বৈশিষ্ট্য মধ্যে:

সিকিউরিটি আপডেট এর দ্রুত ডেলিভারি জন্য দ্রুত প্যাচিং;
একটি ফোনের অপারেটিং সিস্টেম এবং অ্যাপ্লিকেশন পর্যবেক্ষণ, এবং যাদের গোপনীয়তা ঝুঁকিতে একটি ব্যবহারকারী সতর্ক করার জন্য DTEK সফ্টওয়্যার;
ট্রাস্ট, যা নিরাপত্তা উত্পাদন পর্যায়ে একটি ডিভাইসের মধ্যে বেকড করা সম্ভব হবে হার্ডওয়্যারের রুট;
নিরাপদ বুট প্রক্রিয়া যে প্রক্রিয়ার মধ্যে উপাদান বিকৃত হয়েছে কেউই নিশ্চিত করার জন্য একটি ফোনের প্রারম্ভে প্রতিটি পর্যায়ে নিরীক্ষণ;
অ্যান্ড্রয়েড একটি অ্যাপ্লিকেশন এর সিস্টেম মেমরি scrambling দ্বারা একটি ফোনে একটি আক্রমণ প্রতিরোধ করার জন্য শক্ত; এবং
পূর্ণ ডিস্ক এনক্রিপশন.

নিরাপত্তা সম্পর্কে চিন্তা করেন

অনেক অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা 34 এবং 54 বছর বয়সের মধ্যে 8,000 ভোক্তাদের ব্ল্যাকবেরি জরিপের এপ্রিল অনুযায়ী, তাদের ফোনের নিরাপত্তা সম্পর্কে উদ্বেগ আছে.

উত্তরদাতাদের পঞ্চাশ শতাংশ অনুভূত তাদের ফোন শুধুমাত্র কিছুটা নিরাপদ ছিল, এবং মাত্র ছয় এক তাদের ফোনের জন্য নিরাপত্তা প্যাচ সম্পর্কে জানত, গবেষকরা.


"- যেখানে তারা বাস করে, তাদের ব্যাংক তথ্য, তাদের বাচ্চাদের ছবি - স্মার্টফোনের সাইবার অপরাধ বৃদ্ধির সঙ্গে, মানুষ চিনতে যে তাদের জীবনের ব্যক্তিগত বিবরণ প্রয়োজন তাদের ব্যক্তিগত ডিভাইসে ঝুঁকি থাকে," ব্ল্যাকবেরি চিফ সিকিউরিটি অফিসার বললেন ডেভিড Kleidermacher.

"আপনি আপনার বাড়িতে রাতে আনলক দরজা ছেড়ে দিতেন না. একটি স্মার্টফোন আপনার গোপনীয়তাকে গুরুত্ব সহকারে গ্রহণ করা সমতূল্য জমিদারি," বলেও জানান তিনি. "এটা ব্যবসার তাদের মোবাইল পরিবেশের সব বিন্দুতে cyberattacks থেকে তাদের সংবেদনশীল তথ্য রক্ষা করার জন্য সমানভাবে গুরুত্বপূর্ণ -. নেটওয়ার্ক এবং সার্ভার থেকে ডিভাইস থেকে"
https://www.youtube.com/watch?time_continue=11&v=gUsa686CwZ8

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন